October 13, 2024, 7:20 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

আবার নিয়মিত পিয়া বিপাশা

আবার নিয়মিত পিয়া বিপাশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বড় পর্দায় দু’বছর আগে সায়েম জাফর ইমামি পরিচালিত ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছবিটি মুক্তি পাওয়ার পর আরো বেশ কিছু ছবিতে প্রস্তাব পান মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। তবে ব্যাটে-বলে না মেলায় সেগুলোতে তিনি আর কাজ করেননি। পরে শুভাশীষ রায়ের ‘কাটুস কুটুস’ এবং আতিক জামানের ‘অ্যানিভার্সারি’ নামের দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করতে তাকে দেখা যায়। এরপর কিছুটা বিরতি টানলেও আবারো এখন নিয়মিত কাজ করছেন ছোটপর্দায়। গত কোরবানির ঈদে মোট তেরোটি খ- নাটকে তিনি অভিনয় করেছেন। পিয়া বিপাশা বলেন, মনটা ভালো নেই। আমার ফেসবুকটা হ্যাকড হয়েছে আবার। আর আমি মাঝে কম কাজ করলেও এখন নিয়মিত ছোট পর্দায় কাজ করছি।

কয়েকদিন আগে নেপালে চারটি টিভি নাটকের শুটিং করে আসলাম। এগুলো পরিচালনা করেছেন সৈয়দ শাকিল ও কে এম নাঈম ভাই। আর গতকাল শেখ সেলিম ভাইয়ের নির্দেশনায় ‘শূন্য হৃদয়’ নামের একটি খ- নাটকে অভিনয় করলাম। এটি রচনা করেছেন বিদুৎ রায়। এ নাটকে আমার সহশিল্পী হিসেবে ইমন ভাই ও আশা আপুও অভিনয় করেছেন। অনেক ভালো লেগেছে কাজটি করে। সামনে নতুন আরো কয়েকটি কাজ নিয়ে কথা চলছে। আর ভালো গল্প ও চরিত্র পেলে বড় পর্দায় আবারো ফিরতে চান পিয়া বিপাশা।

Share Button

     এ জাতীয় আরো খবর